ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’
  • রোববার   ৩১ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৬ ১৪২৭

  • || ০৮ শাওয়াল ১৪৪১

শেরপুর বার্তা
২০৮

শেরপুর সদর উপজেলা নির্বাচনে আ’লীগের মনোনয়ন পেলেন রফিকুল ইসলাম

শেরপুর বার্তা

প্রকাশিত: ৯ সেপ্টেম্বর ২০১৯  

শেরপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ভাতশালা ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান রফিকুল ইসলাম। ৭ সেপ্টেম্বর শনিবার রাতে রাজধানী ঢাকার ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর কার্যালয়ে অনুষ্ঠিত মনোনয়ন বোর্ডের সভায় পঞ্চম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে শেরপুর সদর উপজেলায় দলীয় প্রার্থী হিসেবে রফিকুল ইসলামের নাম ঘোষণা করা হয়। রবিবার দুপুরে জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল মামুন ওই তথ্য নিশ্চিত করেছেন।
এদিকে সদর উপজেলার বর্তমান ভাইস চেয়ারম্যান ও শেরপুর সরকারি কলেজের ছাত্র সংসদের সাবেক ভিপি বায়েযীদ হাসান চেয়ারম্যান পদে নির্বাচন করার জন্য ঘোষণা দিয়েছেন। শনিবার বিকেলে শেরপুর সরকারি কলেজের বটতলা চত্বরে অনুষ্ঠিত এক কর্মী সভায় বায়েযীদ আনুষ্ঠানিকভাবে নিজের প্রার্থিতা ঘোষণা করেন।


অপরদিকে দলীয় মনোনয়ন না পেলেও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও লছমনপুর ইউপির সাবেক চেয়ারম্যান মিনহাজ উদ্দিন স্বতন্ত্র প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে নির্বাচন করার কথা পুনর্ব্যক্ত করেছেন। তিনি বলেন, ইতোপূর্বে দল থেকে তাঁকে (মিনহাজ) মনোনয়ন দেওয়ার ব্যাপারে আশ্বাস দেওয়া হয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত তাকে মনোনয়ন দেওয়া হয়নি। তবে নির্বাচনে লড়াই করার সিদ্ধান্তে তিনি অটল রয়েছেন।
জেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা শুকুর মাহমুদ মিঞা বলেন, এখন পর্যন্ত চেয়ারম্যান পদে রফিকুল ইসলাম ও বায়েযীদ হাসান, ভাইস চেয়ারম্যান পদে জুলহাস উদ্দিন এবং নারী ভাইস চেয়ারম্যান পদে সাবিহা জামান শাপলা মনোনয়নপত্র কিনেছেন।